1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি ,লোডশেডিং-গাড়ীভাড়া ও নিত্যপণ্য মূল্যবৃদ্ধির প্রতিবাদে পতেঙ্গা বিএনপির বিক্ষোভ মিছিল

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৯২ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি::২৪আগষ্ট, বুধবার | চট্টগ্রাম।অনেক দিন পরে পতেঙ্গা-হালিশহর এলাকায় বিএনপি,যুবদল-ছাত্রদলের সর্বস্তরের নেতৃবৃন্দ কে  জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুৎতের নজিরবিহীন লোডশেডিং, পরিবহন ভাড়া, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে  কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

২৪আগস্ট, বুধবার বিকেলে পতেঙ্গা থানা আওতাদীন ৪০নং ওয়ার্ড় বিএনপি ও অঙ্গসংগঠনের সমাবেশ ও মিছিল কাটগর মোড় হতে শুরু হয়ে স্টিলমিল বাজার , জিইএম গেট, ওসিএল ডিপো দলীয় কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

একইদিন কেন্দ্রীয়  বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ভোলায় ছাত্রদল সভাপতি নুরে আলম নুরু ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিমের বর্বরোচিত হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ ওস্মরণ সভা করেছে।

এসময়  বিএনপি নগর ,থানা-ওয়ার্ড নেতৃবৃন্দর মধ্যে মোঃ মিয়া ভোলা, মোঃ মুজিবুল হক, সাবেক কাউন্সিলর ডাঃ নুরুল আবছার, হাজী মোঃ হারুন কোং, মোঃ মনজুর কাদের,মোঃ জসিম উদ্দিন সওঃ মোঃ জসিম,  মোঃ হাকিম, গিয়াস উদ্দিন,আর করিম, নগর যুবদলের মোঃ ইকবাল হোসেন,মোঃ জাহেদ ইউসুপ,মোঃ জাহেদ মন্জু , শহীদুল ইসলাম রানা সহ শ্রমিকদল,ছাত্রদল নেতৃবৃন্দরা  শান্তিপূর্ণ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

এদিকে বুধবার সন্ধ্যায় কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ইপিজেড থানা ও ৩৯নং ওয়ার্ড  বিএনপির এক প্রস্ততি সভা সাবেক কাউন্সিলর ও ইপিজেড থানা  সভাপতি সরফরাজ কাদের রাসেলের সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে মহানগর, থানা ,ওয়ার্ড-ইউনিট বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আগামী ৩০ আগস্ট, বিকেলে থানা ও ওয়ার্ড এলাকায় জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি ,লোডশেডিং-গাড়ীভাড়া ও নিত্যপণ্য মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে শহীদ জিয়ার গঠিত দলটি।

মিছিল দেখে সাধারণ জনগণ মন্তব্য করে বলছে, অনেক দিন পরে বিএনপি কে  ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে দেখা গেলো।

শেয়ার করুন

আরো দেখুন......